LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কোটচাঁদপুরে লাল নিশানা উড়িয়ে জমি বুঝিয়ে দিল আদালত



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ঝিনাইদহের কোটচাঁদপুরে আদালত জমি বুঝিয়ে দিয়েছে ডিগ্রীদারকে। শুক্রবার সকালে ঢাকঢোল পিটিয়ে ও লাল নিশানা উড়িয়ে উপজেলার বাজে বামনদহ গ্রামের আহাসান হাবিবকে এই জমি বুঝিয়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহের সহকারী জজ আদালতের জারীকারক মোঃ ইদ্রিস আলী। ঘটনার বিবরণে জানা গেছে, উপজেলার বাজে বামনদহ (কলেজ স্টান্ড) গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে আহসান হাবিব আদালতে অভিযোগ দেন তারই আপন চাচাতো ভাই মজনু বিশ্বাস এবং ঠান্ডু বিশ^াস গং তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১০.৮২ শতক জমির মধ্যে ২.১৬ শতক জমি জোর পুর্বক দখল করে রেখেছে। প্রথমে পারিবারিক ও সামাজিকভাবে জমি দাবি করলে তারা ফেরত দিতে অপারগতা প্রকাশ করে। পরে বাধ্য ২০১৩ সালে ঝিনাইদহ সহকারী জজ আদালতে (কোটচাঁদপুর) একটি মামলা দায়ের করেন বাদি আহাসান হাবিব। দির্ঘ শুনানি শেষে ২০১৮ সালে প্রাথমিকভাবে আদালত আহাসান হাবিবের প্রাপ্য জমি বুঝিয়ে দিতে রায় দেন। এরপর চুড়ান্ত রায় ঘোষনা দেন ২০১৯ সালে। তারপরও বিবাদিরা জমি বুঝিয়ে দিতে গড়িমশি করায় শুক্রবার আদালত স্বশরীরে ঘটনাস্থলে উপস্থিত থেকে আহাসান হাবিবসহ সকলের জমি বুঝিয়ে দেন। মামলার বাদি আহাসান হাবিব জানান, দির্ঘদিন হলেও আদালতের রায় ও স্বশরীরে উপস্থিত থেকে জমিয়ে বুঝে দেওয়া আমি সন্তুষ্ট। আদালতের জারিকারক ইদ্রিস আলী জানান, আমি দেওিিয়ন জারি ০২/১৯ মামলার আদেশ মোতাবেক তফশীল বর্ণিত জমি ডিগ্রীদারকে দখল বুঝিয়া দিয়েছি। এরপর আর কোন সমস্যা থাকার কথা নয়।


1